ঢাকাMonday , 31 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কাজি মমতাজকে সভাপতি ও সোহেলকে সাধারন সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ঠ শান্তিগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
দীর্ঘদিন পর সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে ঐতিহ্যবাহী সুৃনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি। সম্মেলনে (এনটিভি ইউরোপ, জাতীয় দৈনিক মানবকণ্ঠ, দৈনিক উত্তরপূর্ব ও দৈনিক সুনামগঞ্জের খবর) এর প্রতিনিধি কাজী মোহাম্মদ জমিরুল ইসলাম মমতাজকে সভাপতি, দৈনিক যায়যায় দিন, দৈনিক সিলেট মিরর ও দৈনিক সুনামগঞ্জের খবর এর প্রতিনিধি সোহেল তালুকদারকে সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ ও দৈনিক সুনামকণ্ঠ এর উপজেলা প্রতিনিধি হোসাইন আহমদকে সাংগঠনিক সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
রবিবার(৩০ জুলাই) সন্ধ্যায় শহরের প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সর্বসম্মতিক্রম দ্বি-বার্ষিক এ কমিটি গঠন করা হয়েছে। পরে উপজেলার এফআইভিডিবির সম্মেলন কক্ষে সাংবাদিকদের মধ্যে এক আলোচনা সভা ও নৈশভোজ করেন সাংবাদিকেরা।
কমিটির সহ-সভাপতি পদে শিক্ষানবীশ আইনজীবি মো. নূরুল হক (দৈনিক আমাদের সময় ও দৈনিক সিলেটের ডাক), অর্থ সম্পাদক পদে ইয়াকুব শাহরিয়ার(দৈনিক আমার সংবাদ ও দৈনিক সুনামগঞ্জের খবর),প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সালেহ্ আহমদ হৃদয়(দৈনিক একাত্তরের কথা),দপ্তর সম্পাদক পদে এম এম ইলিয়াছ আলী(দৈনিক কাজির বাজার),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জামিউল ইসলাম তুরান(দৈনিক তরুণকণ্ঠ) নির্বাচিত হয়েছেন।
কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- মোশাহিদ আহমেদ(দৈনিক মানব জমিন), আলাল হোসেন(দৈনিক জালালাবাদ), নাহিদ আহমেদ(দৈনিক ইত্তেফাক) ও নোহান আরিফিন নেওয়াজ(দৈনিক তৃতীয় মাত্রা, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন)।
উল্লেখ্য, ২০০৯ সালের ২২ ফ্রেবুয়ারী আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছিলো শান্তিগঞ্জ উপজেলা প্রেসক্লাব। কর্মদক্ষতা আর নিষ্ঠার সাথে সংগঠনটির সাংবাদিকরা মূল ধারার গণমাধ্যমে কাজ করে যাচ্ছেন সূচনালগ্ন থেকে। গণতান্ত্রিক প্রক্রিয়া মেনে বিভিন্ন সময় কমিটির পদ-পদবিতে রদবদল হলেও কর্মক্ষেত্রে সুনাম বয়ে চলেছে গণমানুষের মুখপত্রের এ সংগঠন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।