ঢাকাMonday , 4 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার পিকনিকের বাস খাদে পড়ে স্কুল ছাত্র সাব্বির নিহত!

Link Copied!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার বাউকোলা হতে পিকনিকে যাওয়ার পথে কেশবপুরের শাহপাড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে ঘটনাস্থলে সাব্বির হোসেন (১০) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন।
এ ঘটনায় আরো তিন জন আহত হয়েছে বলে জানা যায়। আহতদের তৎক্ষণিক উদ্ধার করে কেশবপুর সরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সোমবার (৪ঠা মার্চ) সকালে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহত স্কুল ছাত্র সাব্বির সাতক্ষীরা সদরের বাউকোলা গ্রামের কামরুল ইসলামের ছেলে ও সাতানী ভাদড়া স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহিন বলেন, সাতক্ষীরার বাউকোলা হতে পিকনিক গামী একটি বাস (সাতক্ষীরা জ-১১০০৯২) কেশবপুরের দিকে যাচ্ছিল। এসময় শাহ পাড়া এলাকায় আসলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। দূর্ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। পুলিশ আহতদের উদ্ধার করে কেশবপুর সরকারী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছিল বলে ওসি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।