ঢাকাTuesday , 3 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন 

Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।
যশোরের বাগআঁচড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, এন বি নিউজ ৭১ এর যশোর প্রতিনিধি  ও দৈনিক সমাজের কথা’র বাগআঁচড়া প্রতিনিধি আবু সাঈদ এর একমাত্র পুত্র আবির হোসেন অনন্ত’র ১০ তম জন্মদিন আজ। ২০১৩ সালের ৪ অক্টোবর  এ দিন সে এই সুন্দর ধরণীতে এসেছে।
তার সর্বঙ্গীন মঙ্গল কামনা করে বিবৃতি দিয়েছেন ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, বাগআঁচড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল ইসলাম, শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোবিন্দ চ্যাটার্জী, শংকরপুর ইউনিয়ন বঙ্গবন্ধু স্মৃতি সংসদের আহ্বায়ক অধ্যাপক কামরুল হাসান, বাগআঁচড়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েত উল্লাহ।
এছাড়াও তার শুভ জন্মদিনে বেত্রবতী নিউজ এর সম্পাদক ও প্রকাশক আরিফুজ্জামান আরিফ, বাগআঁচড়া প্রেসক্লাবে সহ-সভাপতি শহিদুল ইসলাম, বিবিএস নিউজের সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি সেলিম আহম্মেদ, প্রজন্ম একাত্তর এর উপজেলা প্রতিনিধি ইকরামুল ইসলাম, সাংবাদিক মেহেদী হাসান, দৈনিক নওয়াপাড়া’র বাগআঁচড়া প্রতিনিধি জয়নাল আবেদীন, দৈনিক গ্রামের কণ্ঠর প্রতিনিধি নাজিম উদ্দীন জনি, সাংবাদিক মহিউদ্দিন বাপ্পি, সাংবাদিক বিল্লাল হোসেন ও সাংবাদিক এসএম আব্দু্ল্লাহ তার মঙ্গল কামনা করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।