ঢাকাMonday , 30 January 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ও মিথ্যা অভিযোগ ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন

Link Copied!

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক আব্দুল লতিফ লিটুর উপর সন্ত্রাসী হামলা ও তার নামে মিথ্যা অভিযোগ ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।
সোমবার (৩০ জানুয়ারী) সকাল ১১ টায় পৌর শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও রিপোটার্স ইউনিটি সহ বিভিন্ন সংগঠনের ব্যানারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
উক্ত মানববন্ধন কর্মসূচিতে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনছুর আলীর সভাপতিত্বে অন্যান্যের মত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সিনিয়র সাংবাদিক বিশাল রহমান, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, ঠাকুরগাঁও রিপোটার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ঠাকুরগাঁও সাংবাদিক ফোমারের সভাপতি তানভির হাসান তানু সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রিক মিডিয়ায় সাংবাদিকরা।
বক্তারা বলেন, একটি কুচক্রী মহল সাংবাদিকদের পিছনে লেগেই আছে। গত কয়েকদিন আগে শহরের শীবগঞ্জ এলাকায় সাংবাদিক লিটুর উপর যে ন্যাক্কারজনক হামলা করা হয় তা আসলেই অনাকাঙ্খিত। এটি স্বাধীন সাংবাদিকতা হরণ। তারা এই হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে কে বা কারা এর সাথে জড়িত বিষয়টি সুষ্ঠু তদন্ত করে আগামী ৭২ ঘন্টার মধ্যে অপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান। অন্যথায় আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি জানান। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।