ঢাকাMonday , 24 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সততার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করে হাসিমুখে বিদায় নিলেন-জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা

Link Copied!

এনবি নিউজ ৭১ঃ
গাইবান্ধার সুযোগ্য জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা সেবা প্রদানের মাধ্যমে অল্প দিনেই গাইবান্ধাবাসীকে যখন অতি আপন করে নিয়ে সহজ সরল পথ চলছিলেন। তখনি কতিপয় অসৎ তদবির বাজ সহজ সরল চলার পথে কাল হয়ে দাঁড়ায়। কাংঙ্খিত তদবির না করতে পেরে বিশাল এ নির্বাচনী কর্মজগ্যের সুযোগকে কাজে লাগিয়ে অভিযোগ করেন নির্বাচন কমিশনে আর এ অভিযোগ পেয়ে নির্বাচন কমিশন তাকে বদলীর আদেশ দেন। আর বদলী হাসি মুখে বরন করে নেন জেলা প্রশাসক। তিনি অতি সাধারন জীবন যাপন করেন।
আজ জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী সৎ জন ব্যক্তি জেলা প্রশাসক সেবাষ্টিন রেমাকে ফুলেল শুভেচ্ছা ও সন্মাননা ক্রেষ্ট দিয়ে বিদায়ী সংবার্ধনা জানানো হয়। রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক সেবাষ্টিন রেমাকে এ বিদায়ী শুভেচ্ছা জানান, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (এমবিএ) (আই বিএ)।এসময় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।বিদয়ী জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা সকলের নিকট দোয়া কামনা করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।