ঢাকাSaturday , 1 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর ও শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র হস্তান্তর

Link Copied!

শ্রীপুর, গাজীপুর প্রতনিধি: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি জেনারেটর ও শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র হস্তান্তর করা হয়েছে।

শনিবার(০১ জুন) বেলা সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর শুভ উদ্ভোধন করেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য, অর্থ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি।

স্বাস্থ্য কমপ্লেক্সে বিকল্প বিদ্যুৎ ব্যবস্থা না থাকার কারণে অস্ত্রোপচারসহ হাসপাতালের জরুরী বিভাগ এর স্বাভাবিক কাজ কর্মে ব্যাঘাত ঘটতো। হাসপাতালের কার্যক্রম স্বাভাবিক রাখতে স্থানীয় সংরক্ষিত আসনের সংসদ রুমানা আলী টুসি’র নিজস্ব অর্থায়নে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ৮.৫ কেভি জেনারেটর ও একটি শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ সামসুল আরেফিন, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।