ঢাকাSaturday , 1 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষা একজনের ঘান আমাদের সবার: নড়াইল পুলিশ সুপার’র গোপন সংবাদের ভিত্তিতে ৪২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার-২

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ শনিবার (১ জুন) শিক্ষা একজনের ঘান আমাদের সবার: পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে নড়াইলে ৪২৫ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার (৩১,মে) গোভির রাতে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতির পাখিমারা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো পাখিমারা গ্রামের মৃত লুৎফর সরদারের ছেলে নতুন মিয়া (৩১) এবং মোঃ আইয়ুব মোল্যার ছেলে তুরজাউন মোল্যা (৩২)।
পুলিশ জানায়, ঐ দিন ভোরবেলা পাখিমারা গ্রামের তরিকুলের খালি জায়গা নামক স্থানে মাদক কেনাবেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঐ দুই ব্যক্তিকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৪২৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, আমার নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঐ দুই ব্যক্তিকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৪২৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নড়াইলকে আমরা ইতোমধ্যে মাদকের করাল গ্রাস থেকে অনেকাংশে মুক্ত করে ফেলেছি। তবে বেশ কিছু মাদকব্যবসায়ী প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে ব্যবসা করা শুরু করছে। কিন্তু নড়াইল জেলা পুলিশের টিমগুলোর কাছে তাদেরকে পরাজয় বরণ করতে হচ্ছে। এ কারণে সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারিও প্রদান করেন তিনি। তিনি আরও বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। ঐ দুই ব্যক্তির বিরুদ্ধে নড়াগাতি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দয়ের কারা হয়েছে যার মামলা নম্বর ১০।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।