ঢাকাSunday , 10 February 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শার্শা থানার ওসি এম মসিউর রহমান আইজি পদকে ভূষিত

Link Copied!

এম সাঈদ।।যশোর জেলার শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মসিউর রহমান পুলিশের আইজি পদকে ভূষিত হয়েছেন। আইন-শৃংখলা, মাদকদ্রব্য নির্মূল, জঙ্গিবাদ দমন ইত্যাদির উপর বিষয় বিবেচনা তিনি এ পদকে ভূষিত হন।নারী ও শিশুবান্ধব ডেক্স চালু এবং শার্শা থানাকে একেবারেই মাদকমুক্ত করার জন্য পাইলট প্রজেক্ট গ্রহনসহ সর্ব

কর্মদক্ষতার গুণে তিনি এই বিশেষ সম্মামনা পদক অর্জন করেন।
এর আগে তিনি যশোর জেলার মধ্যে ৬ বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন।এম মসিউর রহমান ১৯৯১সালের ৮জানুয়ারী বাংলাদেশ পুলিশ বাহিনীর ঢাকা ডিএমপিতে এসআই হিসাবে যোগদান করেন। তিনি চাকরি জীবনে ঢাকা ডিএমপি, কুষ্টিয়া, বাগেরহাট, সাতক্ষীরা, চট্টগ্রাম, কিশোরগঞ্জ, মাদারীপুর, খুলনা ও সর্বশেষ যশোর জেলার শার্শা থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে কর্মরত আছেন।তিনি ২০১৭ সালের ১০ আগষ্ট শার্শা থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেন। শার্শা থানায় যোগদান করার পর থেকেই সন্ত্রাসী ও কুখ্যাত মাদক সম্রাটদের কাছে এক মূর্তিমান আতংক হিসাবে পরিচিতি পেয়েছে।এদিকে শার্শা থানার পরিদর্শক এম মসিউর রহমান পুলিশের আইজি পদকে ভূষিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন বাগআঁচড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সাঈদ সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকগন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।