ঢাকাWednesday , 13 June 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শার্শার উলাশী ও ঝিকরগাছার শংকরপুরে ঈদের চাল বিতরণ

Link Copied!

এম সাঈদ
পবিত্র ঈদুল ফিরত উপলক্ষে শার্শার উলাশী ও ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নের দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদের চাল বিতরণ করা হয়েছে। এ সময় শার্শার উলাশী ইউনিয়নের ৩ হাজার ২ শ ৫৩ টি পরিবারে ও ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নের ৫ হাজার ৩শ ৫ টি পরিবারের মাঝে ১০ কেজি করে দেশব্যাপী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামীলীগ সরকার প্রদত্ত এ ঈদের চাল বিতরণ করা হয়।

উৎসব মুখর পরিবেশে বুধবার সকালে চাল বিতরণের উদ্ভোধন করেন উলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক।

এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন বাগআঁচড়া প্রেস ক্লাবের সভাপতি আরিফুজ্জামান আরিফ,  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহেব আলী মেম্বর, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন মেম্বর, আওয়ামীলীগ নেতা হাসান মেম্বর, হাওয়া বিবি মেম্বর, যুবলীগ নেতা সবুজ, জাহাঙ্গীর ও ছাত্রলীগ নেতা জাকির হোসেন সহ সর্বস্তরের জন সাধারণ।

অনুরুপ ঈদের চাল বিতরণের করেন উদ্ভোধন শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নিছার উদ্দিন।

এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু সাঈদ, ইউপি সদস্য ওজিয়ার রহমান মেম্বর, হাসমত আলী মেম্বর, মাছুয়ার মেম্বর ও ইউনিয়ন পরিষদের সচিব এস এম জাহাঙ্গীর আলম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।