ঢাকাWednesday , 10 May 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় আম চাষী ও ব্যবসায়ীদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের মতবিনিময় 

Link Copied!

এম সাঈদ, যশোর ।।
যশোরের শার্শায় আম সংগ্রহ ও সংগ্রহোত্তর এবং বাজার জাত ব্যবস্থাপনা বিষয়ে আম চাষী, ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন।
বুধবার (১০ই মে) দুপুর ১২ টায় শার্শা  উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রাসারন অধিদপ্তরের যৌথ আয়োজনে বেলতলা আম বাজারে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বেলতলা বাজার কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান আলতাব হোসেনের সভাপতিত্বে ও
সাধারন সম্পাদক কামরুল হাসান শামিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা  উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মন্জু ও উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য  রাখেন শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল, শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) আকিকুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন শার্শা থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন,বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী শহিদুল ইসলাম, এস আই আলহাজ,আম বাজার সমিতির সভাপতি লোকমান হোসেন,আরাফাত হোসেন সহ আম চাষী,ব্যাবসায়ী, এবং প্রশাসন ও কৃষি বিভাগের কর্মকর্তারা।
সভায় উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল ও থানার ইনচার্জ (ওসি) আকিকুল ইসলাম বলেন,আমবাজারের ঐহিহ্য ধরে রাখতে আম কেনা বেচা সহ বাজারজাত করণে সকল ধরনের সুষ্ঠু তদারকি সহ সকল ধরনের প্রশাসনিক কার্যকরী ব্যবস্হা গ্রহণ করা হবে।কোন প্রকার অনিয়ম ও চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা বলে কঠোর হুশিয়ারী করেন।
সবশেষে আম চাষী ও ব্যবসায়ীরা তাদের বিভিন্ন চাওয়া পাওয়া ও দাবীগুলো সম্পর্কে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।