ঢাকাSaturday , 23 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শরণখোলা উপজেলায়  স্বামীকে জবাই করে হত্যার চেষ্টায় আটক স্ত্রী

Link Copied!

নাজমুল ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় মোবাইল ফোনে পরকীয়ার জের ধরে স্বামীকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে এক নববধূ । ঘটনাটি ঘটেছে ২২ মার্চ (শুক্রবার) গভীর রাতে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামের বাসিন্দা নজির আহম্মেদ মৃধার বাড়িতে । ঘটনার পর ২৩ মার্চ (শনিবার) ভোরে আহত রুমন মৃধা (২৮) কে গুরতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন তার পরিবার । খবর পেয়ে একইদিন ভোরে শরণখোলা থানা পুলিশ অভিযুক্ত নববধূ কুমকুম আকতার শিমু (২৬) কে আটক করে শরণখোলা থানার পুলিশ  ।
পুলিশ ও আহতের পরিবার সূত্র জানায়, দক্ষিণ বাধাল গ্রামের বাসিন্দা নজির আহম্মেদ মৃধার ছেলে রুমন মৃধার সাথে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কোটা গ্রামের বাসিন্দা মৃত, হারুন শেখের মেয়ে কুমকুমি আক্তার শিমুর সাথে গত আট মাস পূর্বে ভালবেসে বিবাহ হয়। বিয়ের কয়েক মাস পর মোবাইল ফোনে এক মেয়ের সাথে গভীর পরকীয়ায় মেতে ওঠে রুমন ।
বিষয়টি শিমুর নজরে আসলে বহুবার তার স্বামীকে বাঁধা দেন । এক পর্যায় এনিয়ে উভয়য়ের মধ্যে অনেকদিন ঝগড়াঝাটি ও মারপিটের ঘটনাও ঘটে । শুক্রবার রাতে রুমন গোপনে মোবাইলে কথা বলতে গিয়ে তার স্ত্রী শিমুর হাতেনাতে ধরা পড়ে । এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় শিমুকে বেধাড়ক মারপিট করে রুমন । পরবর্তীতে তারা ঘুমিয়ে পড়লে রাত অনুমান ৩টার দিকে ধারালো (দা) দিয়ে হত্যার উদ্যেশ্যে ঘুমন্ত স্বামীর গলায় আঘাত করেন শিমু। এতে রুমনের গলার স্বাস নালীতে আঘাত লেগে অনেকটা কেটে যায় এবং ব্যাপক রক্ষক্ষরণ শুরু হয় । ওই সময় তার ডাক চিৎকারে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে শিমু পালিয়ে যায় । পরে রুমনকে আংশকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ৯টার দিকে শিমুকে উপজেলার পল্লীমঙ্গল এলাকা থেকে আটক করে শরণখোলা থানা পুলিশ ।
কুমকুম আক্তার শিমু  বলেন, পিত্রালয়ের সাথে সকল সম্পর্ক ত্যাগ করে যাকে ভালবেসে ছিলেন তাকে বিয়ে করে নতুন সংসার করার স্বপ্ন দেখছি।আমার স্বামী রুমান মৃধা বিয়ের পর থেকে যৌতুকের দাবি করে আসছিল। পরে দেখতে পাই স্বামী প্রায় ফোনে দীর্ঘ সময় নিয়ে অচেনা এক মেয়ের সাথে কথা বলে।তাতে বাধা দিলে রুমন আমাকে মারপিট করে। সেই মানুষটির খারাপ চরিত্র ও নির্যাতন সহ্য করতে না পারায় তিনি এমন ঘটনা ঘটাতে বাধ্য হয়েছেন । এ ব্যাপারে শরণখোলা থানার (ওসি) দিলিপ কুমার সরকার জানান, ওই গৃহবধূকে আটক করা হয়েছে এবং বিষয়টির তদন্ত শেষে আইনগত পদক্ষেপ নেয়া হবে ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।