ঢাকাWednesday , 24 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

শরণখোলায় গৃহবধূ হালিমা(২০) লাশ হাসপাতালে ফেলে স্বামীর পলায়ন

Link Copied!

নাজমুল  ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ
শরণখোলার রাজৈর কলেজ মোড় এলাকায় মুন্সীবাড়ির আল আমিন মুন্সী (৩২) সোমবার (২২ অক্টোবর ) রাত ১০টার দিকে আশংকাজনক অবস্থায় তার স্ত্রী হালিমা বেগম(২০) কে শরণখোলা হাসপাতালে নিয়ে আসেন এবং  হালিমা আত্মহত্যা করার চেস্টা করেছে বলে চিকিৎসককে জানান আল-আমিন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্বামী আলআমিন ও পরিবারের লোকজন মৃত্যুর খবর পেয়ে সেখান থেকে পালিয়ে যায়।
পরে হালিমার স্বজনরা হাসপাতালে এসে মৃত্যু অবস্থায় দেখতে পান।
      হালিমার ভাই মাসুম হাওলাদার ঘটনাটিকে পরিকল্পিত হত্যাকান্ড দাবী করে বলেন, বেশ কিছুদিন ধরে আল-আমিন যৌতুকের দাবী করে আসছিল। তার বোনকে ঘটনার পূর্বে অমনবিকভাবে নির্যাতন করে মেরে ওড়না পেছিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে পরে হাসপাতালে মৃত্যু অবস্থায় নিয়ে আসে। দুই বছর পূর্বে দক্ষিন চালিতাবুনিয়া গ্রামের আলহাজ্ব আঃ হাই হাওলাদারের মেঝ মেয়ে হালিমা(২০) সাথে রাজৈর গ্রামের মজিদ মুন্সীর ছেলে আল-আমিনের বিয়ে হয়।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, হাসপাতাল থেকে খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করি। ঘটনায় নিয়মানুযায়ী থানায় একটি অপমৃত্যু মামলা দায় করে লাশ বাগেরহাট মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না  আশা পর্যন্ত সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না যে এটি কি হত্যা নাকি আত্মহত্যা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।