ঢাকাFriday , 26 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে ১জনের মৃত্যু,আটক ০১

Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ
লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে ফজলুর রহমান (৪২) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও ছেলে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করেছে।
বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাত ৮ টার দিকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।
নিহত কৃষক ফজলুর রহমান সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের খোড়াগাছ তেলিটারী গ্রামের মৃত দানেস আলীর ছেলে।
এনবি নিউজ ৭১ কে-পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ফজলুর রহমানের সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ প্রতিবেশী ইছান উদ্দিনের ছেলে আব্দুর রহমানের। এ বিষয়ে একাধিকবার স্থানীয় ভাবে বৈঠক হলেও মানতে নারাজ আব্দুর রহমান।
বৃহস্পতিবার বিকেলে নিজের বাড়ির পাশে সুপারি গাছের চারা রোপন করছিলেন কৃষক ফজলুর রহমান। এ সময় দলবল নিয়ে অতর্কিত ভাবে ফজলুরের উপর দেশী অস্ত্রে হামলা চালায় আব্দুর রহমান ও তার শ্বশুরালয়ের লোকজন। কৃষক ফজলুরকে বাঁচাতে এগিয়ে এলে হামলার শিকার হন তার স্ত্রী আহেরন বেগম (৩৬) ও ছেলে তাইজুল ইসলাম (১২)।
স্থানীয়রা তাদের তিনজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা কৃষক ফজলুর রহমানকে মৃত বলে ঘোষনা করেন। আহত মা ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ দিকে স্থানীয়দের খবরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্দেহজনক ভাবে আব্দুর রহমানের চাচা শ্বশুর আবুল কাসেমকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, সন্দেহ জনক ভাবে একজনকে আটক করে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। বাকীদেরও আটক করার চেষ্টা করছে পুলিশ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।