ঢাকাThursday , 4 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক যোগদান করলেন জাতীয় পার্টিতে 

Link Copied!

রাসেদুল ইসলাম রাসেদ,লালমনিরহাট
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মবিয়ার রহমান জাতীয় পার্টিতে (জাপা) যোগদান করেছেন।
 জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক রোকন উদ্দিন বাবুলের হাতে ফুল দিয়ে তিনি জাপায় যোগদান করেন।
কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজিত কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে আদিতমারী উপজেলা ও সারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন দলের শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।
আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল।
কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডা. নাজির হোসেন, সম্পাদক বাবু বিধান চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান সবুজ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক সেলিম মির্জা ও সদ্য যোগদানকারী মবিয়ার রহমান প্রমুখ।
যোগদান প্রসঙ্গে আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম জানান, সদ্য দলচ্যুত মবিয়ার রহমান ছাত্র রাজনীতি থেকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক থাকলেও সাম্প্রতিক সময় দলীয় কার্যক্রমে তেমন সম্পৃক্ত ছিলেন না। তার অনুপস্থিতিতে দলীয় কার্যক্রমে কোনো প্রভাব পড়বে না বলেও জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।