ঢাকাWednesday , 10 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটের সাবেক উপমন্ত্রী এবং বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক দুলুকে তলব করেছেন দুদক

Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদঃজেলা প্রতিনিধিঃ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুকে দুর্নীতি দমন কমিশন (দুদক)তলব করেছে। জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। বিএনপি নেতা অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুকে তলব করে গত সোমবার দুদকের সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান একটি চিঠি পাঠিয়েছেন। আগামী ১৪ অক্টোবর রোববার সকাল ১০ টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে তাকে হাজির হতে বলা হয়েছে। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেছেন।
নোটিশে বলা হয়েছে, অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে লালমনিরহাট-রংপুর টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে কোটি কোটি টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। দুদক সূত্রে জানা যায়,চলতি বছরের শুরুতে আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুদক।
লালমনিরহাট জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা এন.বি.নিউজ ৭১ কে জানান, সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে দুদকের কি অভিযোগ তা আমরা জানি না। তবে তাকে রাজনৈতিক ভাবে হয়রানি করতেই মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।