ঢাকাFriday , 18 March 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী : লক্ষ্মীপুর :লক্ষ্মীপুরে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা
নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে সিমকার্ড নিয়ে ঝগড়ার পর স্বামীর সঙ্গে অভিমান করে সানজিদা সুলতানা (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ১১টার দিকে পৌর শহরের লাহারকান্দি এলাকার মাস্টার কলোনির রোজ ভিলায় এ ঘটনা ঘটে।
সানজিদা সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজন হোসেনের স্ত্রী। তাদের সংসারে চার বছরের একটি ছেলে রয়েছে। ছেলেকে নিয়ে সানজিদা লক্ষ্মীপুর পৌরসভার মাস্টার কলোনিতে ভাড়া বাসায় থাকতেন। প্রায় দেড় মাস আগে রাজন মালয়েশিয়া থেকে দেশে আসেন।
পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, দুপুরে মোবাইলফোনের একটি সিমকার্ড নিয়ে রাজন ও সানজিদার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলেকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায় রাজন। এরপর তারা বাসায় ফেরেনি। বাসায় সানজিদার মা আসমা বেগম ও ছোট বোন ছিল। এশার সময় মা ও বোনকে নামাজের কথা বলে শয়নকক্ষের দরজা বন্ধ করে দেয়। কিছু সময় পার হলে দরজা না খোলায় সন্দেহ হয় তাদের। পরে জানালা দিয়ে সানজিদার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।
সানজিদার মা আসমা বেগম বলেন, মোবাইলে সিমকার্ড নিয়ে ঝগড়ার পর ছেলেকে নিয়ে ঘোরার জন্য রাজন বাসা থেকে বের হয়। রাত বাড়তে থাকলেও তারা ফিরে আসেনি। পরে সানজিদা নামাজের কথা বলে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে আত্মহত্যা করে।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, পারিবারিক কলহে গৃহবধূ আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।