ঢাকাTuesday , 7 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে ১৬ দোকান আগুনে পুড়ে ছাই, আহত ৩

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার অন্যতম ব্যবসাকেন্দ্র হায়দরগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ (মঙ্গলবার) দুপুর দুইটার সময় খাবার হোটেলের একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে জানা যায়।
আগুনে তিনটি ইলেক্ট্রনিক্সের দোকান, তিনটি মুদি দোকান, দুটি খাবার হোটেল, দুটি কাপড়ের দোকান, দুটি গোডাউন, সেলুন ও টেইলার্সসহ ১৬টি দোকান পুড়ে যায়।
আগুন নেভাতে গিয়ে আহত হন ৩ জন।
স্থানীয়রা জানান, দুপুরে হায়দরগঞ্জ বাজারের বিল্লালের খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত ঘটে। এরপর মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় ও ব্যবসায়ীরা আগুন নেভানোর চেষ্টা করে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। আগুন নেভাতে গিয়ে আহত হন ৩ জন। আহতদেরকে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
কাজী ইলেক্ট্রনিকস এন্ড সেনেটারীর মালিক মো. মোখতার হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, রমজানকে কেন্দ্র করে গত দুই দিন আগে আমি ঢাকা থেকে মোকাম করে এসেছি। আগুনে প্রায় ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যাওয়ায় আমি একেবারে নি:স্ব হয়ে পড়েছি। এ ক্ষতি আমি কিভাবে কাটিয়ে উঠবো জানি না।
রায়পুর উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বৈদ্যুতিকের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।