ঢাকাWednesday , 6 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে বিতর্ক সংগঠন ‘বিএফডিএফ’ এর নতুন কমিটি

Link Copied!

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিতর্ক সংগঠন ‘বিজনেস স্টাডিজ ফ্যাকাল্টি ডিবেটিং ফোরাম’ (বিএফডিএফ) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে প্রধান নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী শাওন কাদির জিকো।
মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করা হয় বলে বিএফডিএফ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
কমিটির অন্য জ্যেষ্ঠ নির্বাহী সদস্যরা হলেন- ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নাজমুল ইসলাম আশিক, মার্কেটিং বিভাগের শামসউদ্দিন ভুঁইয়া রনি, ফাইন্যান্স বিভাগের আসাদুজ্জামান শুভ, হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের আব্দুল্লাহ আদনান, ভ‚তত্ত¡ ও খনিবিদ্যা বিভাগের ফোজাইল হাসান খান।
নির্বাচনের সময় উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ও বিএফডিএফ’র উপদেষ্টা শাহ আজম শান্তনু, হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষক শেখ মোহাম্মদ ইমরান হোসেন, বিএফডিএফ’র সাবেক জ্যেষ্ঠ নির্বাহী সদস্য শুভজিৎ ভট্টাচার্য ও কমিটির অন্যান্য সদস্যরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।