ঢাকাSunday , 17 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের আয়োজনে জাতির জনকের জন্মদিন ও শিশু দিবস পালন

Link Copied!

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রজন্মলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রোববার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় কেক কেটে এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে দিবসটি পালন করে তারা।
অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ডা: আনিকা ফারিহা জামান অর্ণা তার বক্তব্যে বলেন, জাতির জনকের জন্মের মাধ্যমে বাংলাদেশের জন্ম হয়েছিল তার জন্ম গ্রহণ এবং বাংলাদেশের জন্ম গ্রহণ একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রজন্মলীগকে ভালো কাজ করতে হবে এবং জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ-হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাইকে একসাথে কাজ করতে হবে।
অনুষ্ঠানে সমাপনি বক্তব্যে বঙ্গবন্ধু প্রজন্মলীগ রাবি শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন, আজকের দিন বাঙালী জাতির জন্য বড়ই আনন্দের দিন আজকের এই দিনে আমরা পেয়েছি বাংলাদেশের স্বপ্নদ্রষ্টাকে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রুনু, রাবি শাখা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সহ-সভাপতি মাহমাদুল হাসান, সাধারণ সম্পাদক শামীম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ও শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন ও সাব্বির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুসতাফিজুর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাজাহান আলী, দপ্তর সম্পাদক লিটন আলী সহ প্রত্যেক হলের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।