ঢাকাTuesday , 12 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে বঙ্গবন্ধু প্রজন্মলীগের দুই হল ও এক অনুষদ কমিটি ঘোষণা

Link Copied!

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু প্রজন্মলীগের দুই হল ও এক অনুষদের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার এক বছরের জন্য শেরে-ই-বাংলা একে ফজলুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের এ কমিটি ঘোষণা করা হয়।

শেরে-ই-বাংলা একে ফজলুল হক হলের সভাপতি করা হয়েছে সমাজকর্ম বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ আল-আমিন এবং সাধারণ সম্পাদক উর্দু বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ শাহিনুর ইসলাম। এছাড়া অন্যান্য পদগুলো হল, সহ-সভাপতি মোঃ সাজেদুর রহমান, মোঃ আহসান হাবিব, মোঃ আল-আমিন, মোঃ নাসরুল্লাহ শরিফ, মোঃ ইমরান হোসেন, মোঃ তুষার আহমেদ, মোঃ নাসির উদ্দিন। যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, মোঃ অহিদুজামান খন্দকার, মোঃ ফিরোজ হোসেন, অনিক রায়, আল যোবায়ের, মোঃ সিফাত আল রাজী, তানভীর আহমেদ তুষার। সাংগঠনিক সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, মোঃ সোহেল আরমান, মোঃ গাজিউল ইসলাম, সরকার শামীম, মোঃ আব্দুল্লাহ, নিত্যানন্দ দাস। দপ্তর সম্পাদক দেবাশীষ রায়। উপ-দপ্তর সম্পাদক চন্দন কুমার সরকার। অর্থ সম্পাদক একরামুল হক। উপ- অর্থ সম্পাদক মোঃ দিদারুল ইসলাম। প্রচার সম্পাদক নিমাই চন্দ্র। উপ-প্রচার সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি করা হয়েছে মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ জহুরুল ইসলাম। এছাড়া অন্যান্য পদগুলো হল সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান, মোঃ রাসিকুল ইসলাম, মোঃ মইনুল ইসলাম, মোঃ আশরাফুল ইসলাম। যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আকবর হোসেন, মোঃ শাকিল হোসেন, রহমতুল্লাহ, মাওলা নুর, মোঃ আসিবুল আলম আসিফ। সাংগঠনিক সম্পাদক মোঃ মুশফিকুর রহমান, আল-মামুন রুমন, মোঃ আসাদুজ্জামান। দপ্তর সম্পাদক মোঃ শাহারিয়ার মাহমুদ (সুমন)। উপ-দপ্তর সম্পাদক মোঃ রমজান আলী। প্রচার সম্পাদক মোঃ সোহাগ রানা। উপ-প্রচার সম্পাদক মোঃ রুবেল হোসেন।

অন্যদিকে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদে প্রাণিবিদ্যা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ মনোয়ার হোসেন কে সভাপতি ও একই বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ নুরনবীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সভাপতি আবু সাইদ। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন, প্রদীপ কুমার। সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক বিপুল হোসাইন।

এর আগে বিশ্ববিদ্যালয়ের মাদার বখ্শ হল, শহীদ জিয়াউর রহমান হল, মতিহার হল, শহীদ শামসুজ্জোহা হল, শহীদ সোহ্রাওয়ার্দী হল, নবাব আব্দুল লতিফ হল ও শাহ্ মখ্দুম হলে বঙ্গবন্ধু প্রজন্মলীগের কমিটি ঘোষনা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।