ঢাকাWednesday , 15 June 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি অধ্যাপক আনোয়ারুলইসলাম  -সাধারণ সম্পাদক আজাদ মিঞা

Link Copied!

রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেসক্লাব (পুরাতন)
এর দ্বিবার্ষিক নির্বাচন মঙ্গলবার (১৪ জুন) প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে ইতোপূর্বে সভাপতি প্রার্থী হিসেবে রেজাউল করিম রাজা ও আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে হুমায়ুন কবির ও আজাদ এবং যুগ্ন সম্পাদক হিসেবে পেয়ার আলী ও রফিকুল ইসলাম সুজন প্রতিদ্বন্দ্বি করে।
এছাড়াও সহসভাপতি হিসেবে একক প্রার্থী রুহুল আমীন প্রতিদ্বন্দ্বিতা করেন।
পরে, সভাপতি প্রার্থী থেকে রেজাউল করিম রাজা, সাধারণ সম্পাদক থেকে হুমায়ুন কবির , সহ সম্পাদক পেয়ার আলি ক্লাবের স্বার্থে তাদের প্রার্থিতা প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে আনোয়ারুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), সহ-সভাপতি পদে রুহুল আমিন দৈনিক আলোর জগত), সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ( দৈনিক জনমত) ও সহ-সাধারণ পদে রফিকুল ইসলাম সুজন (দৈনিক দাবানল) নির্বাচিত হন।
অনুষ্ঠানে প্রিজাইডিং অফিসার হিসেবে নির্বাচন পরিচালনা ও ফলাফল ঘোষণা করেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রহিম। তাকে সহযোগিতা করেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সিনিয়র সাংবাদিক ও সাবেক সভাপতি কুশমত আলী ও যুগ্ম আহবায়ক হজরত আলী।
নির্বাচন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, রানীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল, পৌর কাউন্সিলর ইসাহাক আলীসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। রানীশংকৈলের প্রধান এবং পুরাতন প্রেসক্লাবটির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় স্থানীয় সাধারণ মানুষসহ রাজনৈতিক, সামাজিক ও সূধী সমাজ অভিনন্দন জানিয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।