ঢাকাWednesday , 27 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরে ৮টি ইউপি নির্বাচনে মেতে উঠেছেন ৪০২ প্রার্থী

Link Copied!

ফুজাইল মোহাম্মাদ আলবেরুনী, রাণীনগর প্রতিনিধি ঃ
নওগাঁর রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। বুধবার নির্বাচন ও রিটানিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতিক বরাদ্দ দেয়া হয়। প্রতিক পেয়ে ভোটের জন্য মাঠে নেমেছেন চেয়ারম্যান পদে ৪৮ জনসহ মোট ৪০২ জন প্রার্থী।
উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে জানাগেছে,কালীগ্রাম ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী সুবাস চন্দ্র (নৌকা),জাতীয় পার্টির আয়েত আলী (লাঙ্গল),ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আবদুল ওয়াহেদ (হাতপাখা),স্বতন্ত্র প্রার্থী আবদুল ওহাব চাঁন (ঘোড়া),গোলাম মোস্তাফিজুর (মটর সাইকেল) ও আহম্মেদ মহিউল চৌধুরী (আনারস) প্রতিক পেয়েছেন।একডালা ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী শাহজাহান আলী (নৌকা),ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আতাউর রহমান (হাতপাখা),স্বতন্ত্র প্রার্থী মো: রুহুল আমিন (মটর সাইকেল),আজিজুর রহমান (আনারস) ও মজিবর রহমান (টেবিল ফ্যান) প্রতিক পেয়েছেন।পারইল ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী নুরে আলম সিদ্দিকী দুলাল (নৌকা),স্বতন্ত্র প্রার্থী মজিবর রহমান (মটর সাইকেল),জাহিদুর রহমান (ঘোড়া),সুজিত চন্দ্র সাহা(অটোরিক্সা),আমিনুল হক (চশমা) ও গৌতম কুমার (আনারস)প্রতিক পেয়েছেন। বড়গাছা ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী আবদুল মতিন মাস্টার (নৌকা),ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির মাহাবুর রহমান (হাতপাখা),স্বতন্ত্র প্রার্থী মোহসিন মল্লিক (মটর সাইকেল) ও রাজু প্রামানিক (আনারস)প্রতিক পেয়েছেন। খট্রেম্বর ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী চন্দনা সারমিন (নৌকা),স্বতন্ত্র প্রার্থী ফরহাদ মন্ডল (মটর সাইকেল) ও নজমুল হক (আনারস) প্রতিক পেয়েছেন। কাশিমপুর ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী আলমগীর হোসেন (নৌকা),ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আবদুল আজিজ শেখ (হাতপাখা),স্বতন্ত্র প্রার্থী আবদুল গফুর (অটোরিক্সা),মকলেছুর রহমান বাবু(আনারস),শেখ শাহিনুর ইসলাম(ঘোড়া),বেদারুল ইসলাম(চশমা) ও আবদুল মান্নান (মটর সাইকেল)প্রতিক পেয়েছেন। গোনা ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী আবদুল খালেক (নৌকা),জাতীয় পার্টির সেলিম আক্তার টিটু (লাঙ্গল),ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির আবদুল মালেক (হাতপাখা),স্বতন্ত্র প্রার্থী আবদুল আরিফ রাঙ্গা (ঘোড়া),হাসান আলী (অটোরিক্সা),মশিউর আলম (টেলিফোন),আব্দুল কুদ্দুছ শেখ(মটর সাইকেল),দেলোয়ার হোসেন(রজনী গন্ধা),জিয়াউর রহমান (আনারস) ও আবু শায়েম (টেলিফোন) প্রতিক পেয়েছেন। মিরাট ইউনিয়নে আ.লীগ মনোনিত প্রার্থী জিয়াউর রহমান (নৌকা),ইসলামি আন্দোলন বাংলাদেশ পার্টির জাহাঙ্গীর আলম (হাতপাখা),স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলাম (মটর সাইকেল),মোফাজ্জল হোসেন (চশমা),ফখরুল হাসান(ঘোড়া),ইয়াকুব আলী(অটোরিক্সা) ও ছামছুর রহমান (আনারস) প্রতিক পেয়েছেন। এ ছাড়া ৮টি ইউনিয়নে সংরক্ষিত আসনে ৮৮জন ও সাধারণ সদস্য পদে ২৬৬ জন প্রার্থী প্রতিক পেয়েছেন।
নির্বাচন কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন,আগামী ১১ নভেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। তবে ৮টি ইউনিয়নের মধ্যে শুধুমাত্র কাশিমপুর ইউনিয়নে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।