ঢাকাThursday , 21 July 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরেে দেশীয় অস্ত্র সহ পুলিশের হাতে আটক ৩

Link Copied!

 

ফুজাইল মোহাম্মদ আলবেরুনী, রাণীনগর প্রতিনিধিঃ বুধবার গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩জনকে আটক করে রাণীনগর পুলিশ। উপজেলার ভাটকৈ বাজার থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, বুধবার গভীর রাতে উপজেলার বড়গাছা এলাকায় থানাপুলিশের টহল চলছিল। এ সময় একটি সিএনজি (অটোরিক্সা) ভাটকৈ বাজার এলাকায় পৌছলে পুলিশ অটোরিক্সা থামিয়ে তল্লাশী করে। এ সময় অটোরিক্সার যাত্রীদের তল্লাশীকালে তাদের নিকট থেকে একটি বোল্ডকাটার,একটি হাসুয়া,একটি কাঁচি ও একটি লোহার চেইন উদ্ধারসহ অটোরিক্সাতে থাকা উপজেলার শফিকপুর গ্রামের মৃত মীরবক্সের ছেলে আবদুস সালাম ধলু (৫৬) ও তার ভাই হাফিজুর রহমান (৪৮) এবং আত্রাই উপজেলার হিসাবদিনগর গ্রামের সুবেশ সরকারের ছেলে ধীরু সরকার (৪০) আটক করে। কর্মকর্তা আরো জানান,আকটকৃতরা ডাকাতি করার জন্য প্রস্তুতি নিয়ে যাচ্ছিল। কিন্তু পথি মধ্যে পুলিশ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে মামলা রুজু করে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।