ঢাকাThursday , 21 July 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীনগরের কালীগ্রাম ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল অনুষ্ঠিত

Link Copied!

 

ফুজাইল মোহাম্মদ আলবেরুনী, রাণীনগর প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়ন বিএনপি’র দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ইউনিয়নের রাতোয়াল বাজারে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে এ্যাড:আবুল খালেককে সভাপতি ও ছোলাইমান আলী মন্ডলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়েছে।
অত্র ইউনিয়ন বিএনপি’র সিনিয়র যুগ্ন আহ্বায়ক গোলাম মোস্ত্মফার সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহ্বায়ক রোকুনুজ্জামান খাঁন রম্নকু,বিশেষ অতিথি ছিলেন,সিনিয়র যুগ্ন আহ্বায়ক আতিকুজ্জামান (ভিপি জাপান) ও যুগ্ন আহ্বায়ক মোসারব হোসেন।এছাড়া উক্ত কাউন্সিলে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অংগ সংগঠনের নেতা/কমীরা উপস্থিত ছিলেন। দলীয় সুত্র জানায়,ইউনিয়ন বিএনপি’র সভাপতি পদে এ্যাড:আব্দুল খালেক,খাঁন চৌধুরী আলী আজম ও শহিদুজ্জামান রম্নবিন সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে সর্বোচ্চ ভোট পেয়ে এ্যাড: আব্দুল খালেক সভাপতি নির্বাচিত হন। এছাড়া সাধারণ সম্পাদক পদে ছোলাইমান আলী মন্ডল ও সাংগঠরিক পদে মোজাম্মেল হক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।