ঢাকাSaturday , 23 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীস্থ দামুড়হুদা থানা সমিতির সভাপতি বাবু, সাধারণ সম্পাদক মুজাহিদ

Link Copied!

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক এম.আব্দুল আলীম বাবুকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুজাহিদ হোসেন কে সাধারণ সম্পাদক করে রাজশাহীস্থ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানা সমিতির ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী একবছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মেহেদী হাসান রয়েল, আজম খান, যুগ্ম সাধারণ সম্পাদক সায়মা আফসানা সূচি,সাংগঠনিক সম্পাদক শাহীন স¤্রাট শুভ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ-প্রচার সম্পাদক সাবিহা ইসলাম জ্যোতি, শোয়েব আক্তার, কোষাধ্যক্ষ আজমিরা খাতুন, ক্রীড়া সম্পাদক আক্তারুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমন ইসলাম।
কার্যনির্বাহী সদস্য- মারজিয়া খাতুন, মাসুম বিল্লাহ, সানজিদা খাতুন, মাসুদ ইসলাম সেতু, আজিজুল হক ও সানজিদা খাতুন।
সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) গণিত বিভাগের সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশাবুল হক, ফিশারিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা. ইয়ামিন হোসেন, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মো. মনিমুল হক পলাশ, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রওশন আলী প্রমুখ।
অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীববরণ এবং মাস্টার্স শেষ করা প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।