ঢাকাThursday , 23 February 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রঘুনাথপুর পশ্চিমপাড়া হরি চাঁদ মন্দিরে মহোৎসব অনুষ্ঠিত

Link Copied!

হেমন্ত বিশ্বাস,গোপালগঞ্জ প্রতিনিধি :গোপালগঞ্জ সদর উপজেলা রঘুনাথপুর পশ্চিমপাড়া শ্রী শ্রী হরি চাঁদ মন্দিরের দ্বি-বার্ষিক মহাৎসব  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই মহোৎসব অনুষ্ঠানে প্রায় লক্ষাধিক ভক্তদের আগমন ঘটে।
আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে রঘুনাথপুর পশ্চিমপাড়ায় শ্রী শ্রী হরি মন্দিরে মহোৎসব অনুষ্ঠিত হয়।
হরিচাঁদ মন্দিরের সভাপতি হরিপদ বিশ্বাস বলেন, আমাদের রঘুনাথপুর ইউনিয়নের হিন্দু ধর্মালম্বীদের একটি বৃহৎ অংশ বসবাস করে।  এই মহোৎসবের শুধুমাত্র আমাদের গ্রামেরই নয় বরং গোপালগঞ্জ জেলার বিভিন্ন গ্রাম থেকে সনাতন ধর্মালম্বীরা এই মহােৎসবে অংশগ্রহণ করেছে।  এখানে আসা সকল মত ভক্তদের জন্য প্রসাদের ব্যবস্থা রয়েছে।
রঘুনাথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস খোকন বলেন, আমাদের রঘুনাথপুর পশ্চিমপাড়া এই হরি চাঁদ মন্দিরটি ঐতিহ্যবাহী মন্দির। প্রতিবছর মহোৎসবে এখানে শত শত ভক্তরা আসে। আমি  আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী।  আমি নির্বাচনে বিজয়ী হলে এ সকল মতুয়া ভক্তদের জন্য কাজ করে যাব।  মতুয়াদের উন্নয়নে সর্বদা নিয়োজিত থাকবো।  এই রঘুনাথপুর ইউনিয়নকে একটি স্মার্ট ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।