ঢাকাThursday , 14 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ নেতার নামে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

Link Copied!

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলা যুবলীগের নেতাকর্মীদের নামে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করায় সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা যুবলীগ। ১৩ মার্চ বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সাংবাদিক সম্মেলন করা হয়।
উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান জুয়েলের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন, পৌর যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম ও সেলিম মুন্সী।
সাংবাদিক সম্মেলনে জানানো হয়, বুধবার সকালে মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজের সামনে স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজের ছবি টানানো নিয়ে নেতিবাচক মন্তব্য করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরুন্নবী আকন্দ। একপর্যায়ে ছবি নামানোর কথা বললে উত্তেজিত হয় ছাত্রলীগের নেতা কর্মীরা। এসময় কথাকাটা কাটির একপর্যায়ে অধ্যক্ষকে কলেজ ত্যাগ করতে বলেন বিক্ষোভ নেতাকর্মীরা। কিন্তু কলেজ ছেড়ে যেতে রাজি না হওয়ায় তার প্রতিবাদে কলেজ চত্বরে নেতাকর্মীরা প্রতিবাদ মিছিল করে। প্রতিবাদের মুখে পরিস্থিতি বেগতিক দেখে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কলেজ ছেড়ে যেতে বাধ্য হয়। পরে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা কলেজ প্রাঙ্গনে সংক্ষিপ্ত সভা করে ফিলে আসে। কিন্তু উক্ত ঘটনাকে ভিন্ন আঙ্গীকে সাজিয়ে অধ্যক্ষ নুরুন্নবী আকন্দ যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম ও সেলিম মুন্সীসহ অজ্ঞাত নামা ১০/১২ জনের নামে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে যে সকল তথ্য উপস্থাপন করা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, ভিত্তিহীন বলে দাবী জানানো হয় ওই সংবাদ সম্মেলনে। এর আগে মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবীতে শ্রীপুর পৌর শহরে বিক্ষোভ মিছিল করে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। তবে এ বিষয়ে অভিযোগ প্রদানকারী ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরুন্নবী আকন্দের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম ও সেলিম মুন্সী সহ অজ্ঞাত নামা কয়েক জন কলেজ ক্যাম্পাসে এসে আমার স্বপদে বহাল থাকার শর্তে আমার নিকট ৫০ লাখ টাকা চাঁদা দাবী করে। আমি চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমার উপর হামলা চালায়। এতে আমি প্রশাসনের আশ্রয় নেই।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।