ঢাকাWednesday , 28 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ নগরীকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে সকলের সহযোগিতা চাই- টিটু

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ নগরবাসীর  উদ্দেশ্য করে সিটি করপোরেশনের সদ্য সাবেক মেয়র ও মহানগর  আওয়ামী লীগ সভাপতি ইকরামুল হক টিটু  বলেছেন, ময়মনসিংহ নগরের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী ৯মার্চ  নির্বাচনে ঘড়ি প্রতীকে ভোট দেবেন। নগরীকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে ভোটের পাশাপাশি নগরবাসীসহ সবার সহযোগিতা চাই।
বুধবার (২৮শে ফেব্রুয়ারী) আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৪ উপলক্ষে তারেক স্মৃতি অডিটোরিয়ামে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় অংশগ্রহণ শেষে গাঙ্গিনার পাড় এলাকাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ  ও  মতবিনিময়ে এ কথা বলেন তিনি।
ইকরামুল হক টিটু  বলেন, কোনো অপরিচিত ড্রাইভারের হাতে যেন নগরীর উন্নয়নের চাবি না উঠে। তাদের হাতে চাবি দিয়ে  ময়মনসিংহ  নগরীর উন্নয়নের চাকা ধ্বংস না করার জন্য আহবান জানান তিনি। তারা যেন ক্ষমতায় আসতে না পারে, ময়মনসিংহের উন্নয়নের অদম্য গতি যেন কোনো ক্রমেই ব্যাহত না হয় নগরব্যাপী বসবাসকারী  ভোটারদের   এ বিষয়ে সজাগ থাকার আহবান জানান মেয়র টিটু।
মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু  বলেন, আমি জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি, তাদের দুঃসময়ে পাশে থাকি এবং তাদের ভাগ্য পরিবর্তনে কাজ করার করছি। আগামীতেও করবো ইনশাআল্লাহ।
তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার  অক্লান্ত পরিশ্রমে বিশ্ব বাংলাদেশকে উন্নয়নশীল দেশ ও উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি দিয়েছে। আওয়ামী লীগ বাংলাদেশকে ডিজিটাল দেশে রূপান্তরিত করেছে। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে কাজ চলছে। নগরবাসীরা ভোট দিয়ে পাশে থেকে সহযোগীতা করলে আমরা দ্রুত এই নগরীকে উন্নত নগরের  কাতারে নিয়ে যেতে পারবো। এসময় সকলের প্রতি পারস্পরিক শ্রদ্ধা বজায় রেখে একটি সম্প্রীতিপূর্ণ নির্বাচনের প্রত্যাশা করে ময়মনসিংহ নগরীকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে সকলের সম্মিলিত উদ্যোগ ও সহযোগিতা
প্রয়োজন বলেও জানান তিনি

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।