ঢাকাThursday , 2 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলা বন্দরে ৭ নম্বর হুঁশিয়ারী সংকেত 

Link Copied!

মোঃহাফিজুর রহমান , মোংলা,
ঘূর্ণিঝর ফনি মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নিয়েছে মোংলা উপজেলা প্রশাসন।আবহাওয়া অধিদপ্তরের সর্বশেষ ঘোষনা অনুযায়ী মোংলা বন্দরে ৭ নম্বর হুঁশিয়ারী সংকেত দেখাতে বলা হয়েছে। ঘুর্ণিঝর ঘিরে উপজেলার মোট ৭৮ টি আশ্রয়কেন্দ্র খোলা রাখার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।মোংলার সরকারি দপ্তরসমূহের কর্মকর্তাদের সতর্কাবস্থায় থেকে শতভাগ প্রস্তুতি গ্রহণ ও তা বাস্তবায়নের নিদের্শনা দেওয়া হয়েছে।
সব আশ্রয় কেন্দ্রগুলোকেও সময়মমত খোলা রাখার রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। মানুষ সঠিকভাবে সেখানে উঠতে পারে। এ ছাড়া প্রত্যেক মসজিদের মাইকে সতর্কতা বার্তা প্রচারের জন্য ইমাম ও সংশ্লিষ্ট জনপ্রতিনিধিদের দায়িত্ব দেওয়া হয়েছে।
এদিকে বঙ্গোপসাগরের অবস্থানরত মোংলা এলাকার জেলেদের নিরাপদে চলে আসার জন্য তাদের স্বজনদের মাধ্যমে খবর পাঠানো হয়েছে। মোংলায় ঘুর্ণিঝড় ‘ফনি’ মোকাবিলায় সিপিপি সহ বেশ কয়েকটি স্বেচ্ছাসেবি সংগঠনকে প্রস্তুত রাখা হয়েছে। পাশাপাশি উপজেলা স্বাস্থ্য কম্প্লক্সের একটি মেডিকেল টিম প্রস্তুত রাখা হয়েছে।
এলাকায় মাইকিং করে সবাইকে সতর্কবস্থায় থাকার জন্য প্রশাসনের পক্ষ আহবান জানানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।