ঢাকাThursday , 25 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলা উপজেলা বেসরকারি শিক্ষক কর্মচারীবৃন্দ অতিরিক্ত ৪% বেতন কর্তনের প্রতিবাদে মানববন্ধন

Link Copied!

মোঃহাফিজুর রহমান ,মোংলা প্রতিনিধিঃমোংলা উপজেলা বেসরকারি শিক্ষক-কর্মচারীবৃন্দ অবসর বোর্ড ও কল্যাণ তহবিলে অতিরিক্ত চার শতাংশ চাঁদা কর্তনের জারিকৃত প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে মোংলা উপজেলা বেসরকারি শিক্ষক-কর্মচারি ফোরাম মোংলা উপজেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা শাখার জেষ্ঠ্য সভাপতি মোঃজালাল উদ্দিন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অশোক কুমার মন্ডল সঞ্চালনায় মোঃ রফিকুল ইসলাম,প্রমুখ

উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য সহকারি শিক্ষকগন উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত শিক্ষকগন বলেন, শিক্ষকেরা জাতিগড়ার কারিগর। সরকারকে শিক্ষাবন্ধব হওয়ার আগে শিক্ষকবান্ধব হতে হবে। শিক্ষকদের উর্পযুক্ত বেতনসহ সরকারী অন্যান্য চাকুরীর ন্যায় সমস্ত সুযোগ সুবিধা দেওয়ার দাবী করেন এবং সেই সাথে বেসরকারী শিক্ষকদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের নামে অতিরিক্ত ৪% কর্তন না করার দাবী জানান, অন্যথায় সারাদেশের বেসরকারী শিক্ষক-কর্মচারীরা রাজপথে নেমে দাবী আদায়ের জন্য কঠোর কর্মসূচি ঘোষনা করবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।