ঢাকাTuesday , 23 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় নুসরাত হত্যা সহ সকল হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন।

Link Copied!

মোঃহাফিজুর রহমান,   মোংলা প্রতিনিধি,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর মংলা শাখা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মোংলায় নুসরাত হত্যার সহ সকল হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন।

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের ফাঁসি দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে হবে। তাতে সমাজে এ ধরনের অপরাধ আর কেউ করতে সাহস করবে না। এসব অপরাধের বিচার হলে অপরাধ প্রবণতা কমে আসবে। আজ সোমবার মোংলা পোর্ট পৌরসভার সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মোংলা উপজেলা শাখা কর্মীরা নুসরাত হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছেন।

মানববন্ধনে বক্তারা বলেন, এই নির্মম ঘটনায় যারা জড়িত, তাদের অবশ্যই ফাঁসি দিতে হবে। বিশেষ করে সম্প্রতি নারী ও শিশু নির্যাতনের মাত্রা বেড়েছে অনেকাংশে। হরহামেশাই পত্রপত্রিকার পাতায় শিশু ধর্ষণের মতো ঘটনা বাড়তে দেখা যাচ্ছে। ও অবিলম্বে ধর্মীয় সংখ্যালঘুদের ওপর হামলা-নির্যাতন বন্ধ দাবি তুলে দরেন।

সরকারকে এখন এর লাগাম টেনে ধরতে হবে। তা না হলে সামাজিক অবক্ষয় রোধ করা যাবে না।বক্তারা দাবি করেন, যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে যৌন নিপীড়ন হবে এবং এতে যারা জড়িত থাকবে, তাদের তাৎক্ষণিক অব্যাহতি দিয়ে দৃষ্টান্তমূলক বিচার দিতে হবে। তা না হলে এই ধরনের ঘটনা বারবার ঘটতে থাকবে। যে পুলিশ কর্মকর্তা নুসরাতের মামলা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করেছেন, তাঁকেও বিচারের আওতায় আনার দাবি জানান বক্তারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।