ঢাকাSaturday , 20 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপির আলোচনাসভায়

Link Copied!

মোঃহাফিজুর রহমা,   মোংলা প্রতিনিধি,জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ’র আলোচনাসভায়পরিবেশ বন ও জলবায়ু পরিবেশ বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

অসুস্থ মানুষদের সেবা নিশ্চিৎ করতে নিরালসভাবে কার করে যাচ্ছে বর্তমান সরকার
এখন থেকে আর যেন কোন রুগী ডাক্তারের স্বাস্থ্য সেবা থেকে বাদ না পরে। এলাকার অসহায় ও গরিব অসুস্থ মানুষদের সেবা নিশ্চিৎ করতে নিরালসভাবে কাজ করেযাচ্ছে বর্তমান সরকার।

তাই যেখানে ডাক্তারের সংখ্যা কম থাকবে সেখানে ডাক্তারের পরিধী বাড়ীয়ে, হাসপাতালের অন্যান্য বিষয় সম্পুর্ন করে মানুষের সেবা করা এটা নির্বাচনকালীন আমার  মানুষের কাছে ওয়াদা দেয়া। তাই এ মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যত সমস্যা হবে আমাকে জানাতে হবে আল্লাহ যদি আমাকে সুস্থ রাখে আমি মানুষের সুখ-দুখের সাথী হয়ে থাকতে চাই ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জাতীয় স্বাস্থ্য সেবাসম্পাহ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি পরিবেশ বন ও জলবায়ু পরিবেশ বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি এ কথা বলেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় প্রথমে এক বর্ণাঢ্য র‌্যালি ও ফ্রি চিকিৎসা ক্যাম্পিংয়ের মধ্যে দিয়ে মোংলায় জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ-২০১৯ পালিত হয়।

দিবসটি উপলক্ষে দুপুরে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পরিবেশ বন ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান ডাঃ জিবিতোষ বিশ্বাস, ডাঃ রাফিউল হাসান,ডাঃ মসিউর রহমান, মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চেীধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কুদ্দুসসহ স্বাস্থ্য কমপ্লেক্স এর
অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর পর উপস্থিত রুগীদের ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরন করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।