ঢাকাSunday , 12 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র সি ভি এ প্রারম্ভিক সভা অনুষ্ঠিত

Link Copied!

মোঃহাফিজুর রহমান  ,মোংলাঃমংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্পের অধীনে সিজিজেন ভয়েস এবং অ্যাকশান (সি ভি এ) প্রারম্ভিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ মে) সকাল ১০ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ মংলা এরিয়া অফিসে আয়োজিত সি ভি এ প্রারম্ভিক সভায় প্রধান অতিথি ছিলেন প্রকল্পের এ্যাডভোকেসী ও ট্রেনিং অফিসার রামানুজ রায়। এছাড়াও আরো উপস্থিত ছিলেন প্রকল্পের এরিয়া ব্যবস্থাপক আইরিন বিশ্বাস, বণিক সমিতির সভাপতি হাবিবুর রহমান মাস্টার, সাংবাদিক সোহেল হাওলাদার,সাংবাদিক হাফিজুর রহমান, সাংবাদিক মাসুদ রানা রেজা, সাংবাদিক শাহিদুল ইসলাম শাহিন, শফিকুল ইসলাম রানা,রাজু হাওলাদার,আব্দুর রতন জোমাদ্দার,শান্তা সরকার প্রমুখ। সভায় শিশুশ্রম থেকে প্রত্যাহিত শিশুদের অভিভাবকবৃন্দ,স্থানীয় পেশাজীবী,শিক্ষক ও সাংবাদিকসহ অর্ধশতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।
সভায় মংলার ওয়ার্কশপ মালিক সমবায় সমিতির ১২ জন সদস্যের সমন্বয়ে একটি কমিটি করা হয় এবং এ কমিটি মংলা এলাকার শিশুশ্রম প্রতিরোধে কাজ করবে।

সভায় সার্বিকভাবে সহযোগিতা করেছেন মারিনো বাড়ই, প্রদীপ মজুমদার, ফাতেমা বেগম, তানিয়া,রাজকুমার সরকার ও শুভ্রা প্রিয়া বিশ্বাস প্রমূখ। উল্লেখ্য ২০১৬ সাল থেকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্প মংলা উপজেলায় শিশুশ্রম প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।