ঢাকাMonday , 29 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় সেলাই মেশিন ও কাপড় বিতরন করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ

Link Copied!

মোঃহাফিজুর রহমান, মোংলা: মোংলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্পের আওতায় ৩৬ দিনব্যাপী টেইলারিং (ড্রেস মেকিং) প্রশিক্ষনে অংশগ্রহনকারী ১০ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র,সেলাই মেশিন ও কাপড় বিতরন করা হয়েছে।

রবিবার সকাল ১১ টায় ওয়ার্ল্ড ভিশনের এরিয়া অফিসে সনদপত্র ও সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত। এসময় আরো উপস্থিত ছিলেন প্রকল্পের এ্যাডভোকেসী ট্রেনিং অফিসার স্টিফেন বিশ্বাস, মংলা এরিয়া ব্যবস্থাপক আইরিন বিশ্বাসসহ কারিতাস টেকনিক্যাল স্কুলের প্রশিক্ষকবৃন্দ। এ প্রকল্পের মাধ্যমে প্রত্যেক প্রশিক্ষনার্থীকে ১ টা সিঙ্গার সেলাই মেশিন, পপলিন কাপড় ৩০ পিচ, মদিনা মিনার চায়না ভয়েল ৪০ পিচ, সলোয়ার কামিজ ৫০ পিচ ও ৬০ পিচ পাকিজা কাপড় দেওয়া হয়েছে। ৩৬ দিনব্যাপী প্রশিক্ষন গ্রহনকালে প্রত্যেক শিক্ষার্থীকে প্রতিদিন ২শ টাকা যাতায়াত খরচ ও দুপুরের টিফিন প্রদান করা হয়েছে।

সেলাই মেশিন ও কাপড় বিতরন অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করেছেন মারিনো বাড়ই, প্রদীপ মজুমদার, ফাতেমা বেগম, রাজকুমার সরকার ও শুভ্রা প্রিয়া বিশ্বাস প্রমূখ। উল্লেখ্য ২০১৬ সাল থেকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জীবনের জন্য প্রকল্প মংলা উপজেলায় শিশুশ্রম প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।