ঢাকাWednesday , 19 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মুলাদীতে লাঙ্গল প্রতীকের নির্বাচনী জনসভায় সাধারণ মানুষের ঢল

Link Copied!

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ মুলাদীতে লাঙ্গ প্রতীকের নির্বাচনী জনসভায় সাধারণ মানুষের ঢল। বৈরী আবহাওয়া আর কনকণে শীতকে উপেক্ষা করে বাবুগঞ্জ-মুলাদীতে চলছে মহাজোট সমর্থীত বরিশাল-৩ আসনের লাঙ্গল প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক সাংসদ গোলাম কিবরিয়া টিপুর নির্বাচনী প্রচারণা। টিপু গতকাল মুলাদী উপজেলার মুলাদী পৌরসভা, কাজীরচর, জাইল্লাবাড়িসহ বেশ কয়েকটি স্থানে উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন। গণসংযোগ শেষে মুলাদীর চরডিক্রী দারুল উলুম ইসলামিয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গনে নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এক সময় মাদ্রাসা প্রাঙ্গন জনসমুদ্রে পরিণত হয়। যেখানে নারী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষনিয়। সভায় গোলাম কিবরিয়া টিপু বলেন, “নদী বেষ্টীত বাবুগঞ্জ-মুলাদীতে পূর্বের যেকোন সময়ের তুলনায় ভাঙ্গন তীব্র আকার ধারণ করেছে। শুধু তাই নয় বেড়েছে বেকারত্বের হার। আপনারা যদি আমাকে আবার নির্বাচিত করেন তাহলে নদী ভাঙ্গন রোধ ও বেকারত্বের স্থায়ী সমাধান করা হবে। সাধারণ মানুষ আজ চরম অবহেলিত। রাস্তাঘাটের বেহাল দশা। জেলা শহরের সাথে প্রত্যন্ত অঞ্জলের মানুষ প্রায় যোগাযোগ বিচ্ছিন্ন। বিশেষ করে বর্ষা মৌসুমে আপনাদের দূর্ভোগ থাকে চরমে। আমি যদি আবার নির্বাচিত হতে পারি উল্লেখিত সকল সমস্যার সমাধান করা হবে। আমি সংসদ সদস্য থাকা কালিন অনেক যায়গায় হাট বাজার, খেঁয়াঘাট ইজারা মুক্ত ছিল শুধু আপনাদের সুবিধার্থে। টিপু সাধারণ ভোটারদের উদ্দেশ্য করে বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
অপরদিকে লাঙ্গল প্রতীকের পক্ষে বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মকিতুর রহমান কিসলুর নতৃত্বে বিবিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন দলীয় নেতা কর্মীরা। ও চাঁদপাশা যুগ্ন সম্পাদক সেলিম হোসেন স্বপন নেতৃত্বে বিবিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন দলীয় নেতা কর্মীরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।