ঢাকাSunday , 1 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জে নিরাপদ সড়ক চাই এর সংগ্রাম,সাফল্য ও গৌরবের ২৬ বছর পূর্তি উদযাপন।

Link Copied!

এস এ মেহজাবীন;মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমরহুম জাহানারা কাঞ্চন,যার মৃত্যুতে ” নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের সূচনা “পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়” এই পতিপাদ্য বিষয় মুন্সিগঞ্জে ‘নিরাপদ সড়ক চাই (নিসচা)’- সংগঠনের ২৬ বছর পূর্তি উদযাপীত হয়।রোববার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টায় ” নিরাপদ সড়ক চাই ” স্লোগানে পূর্তি উপলহ্মে একটি র‍্যালি বের হয়।
র‍্যালিটি মুন্সিগঞ্জ শিল্পকলা একাডেমী থেকে শহরের প্রধান প্রধান  সড়ক গুলোতে প্রদহ্মিণ করে প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।পরে প্রেস ক্লাবের শফিউদ্দীন মিলনায়তন কহ্মে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।
এসময় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মুস্তাফিজুর রহমান।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর নাসির উদ্দীন উজ্জ্বল, মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান,সাংবাদিক আতিকুর রহমান টিপু,মাহবুবুর রহমান লিটন,রাসেল মাহফুজ,মোঃ সুমন ইসলাম,জুয়েল রানা প্রমূখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।