ঢাকাSaturday , 11 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মুকসুদপুর থানার ও,সি’সহ পুরাতন ফোর্স লকডাইনে।। নতুন ফোর্স দিয়ে কার্যক্রম চলছে।।

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর থানায় কর্মরত এক পুলিশ সদস্যের শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। গত ৬ এপ্রিল জ্বর নিয়ে তিনি ছুটিতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বীরবাশাইল গ্রামে নিজ বাড়ীতে যাওয়ার পর তার শরীরে এ করোনা ভাইরাস সনাক্ত হয়।

মানিকগঞ্জের সিভিল সার্জন ডাঃ আনোয়ারুল আমিন আকন্দ জানান, মুকসুদপুর থানা থেকে ছুটিতে বাড়ীতে আসা পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হলে তার শরীরে করোনা পজেটিভ সনাক্ত হয়। করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্যকে মানিকগঞ্জ জেনালের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় আক্রান্ত পুলিশ সদস্যের বাড়ীসহ আশেপাশের ৮ টি গ্রাম লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

এদিকে, এঘটনায় মুকসুদপুর থানার অফিসার ইনচার্জসহ পুরাতন ফোর্সদের মুকসুদপুর সরকারি কলেজে লক ডাউন করা হয়েছে। বর্তমানে নতুন ফোর্স দিয়ে থানার নিয়মিত কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বলে জানান ওই থানার পুলিশের উপপরিদর্শক মিজানুর রহমান।

মুকসুপুর উপজেলা কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মনিমুল হাবিব বলেন, যে চিকিৎসক ওই পুলিশ সদস্যেকে চিকিৎসা দিয়েছেন তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে অন্য কোন পুলিশ সদস্যের এখনো নমুনা সংগ্রহ করা হয়নি। যারা আক্রান্ত ওই পুলিশ সদস্যের সংস্পর্শে ছিলেন তাদেরকে চিহ্নিত করা হলে পরবর্তী তাদেরও নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।