ঢাকাWednesday , 22 February 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মাদক সেবনের টাকা না পেয়ে তিনতলা থেকে লাথি মেরে স্ত্রীকে ফেলে দিয়েছেন স্বামী!

Link Copied!

রাজশাহী: মাদক সেবনের টাকা না পেয়ে তিনতলা ভবন থেকে লাথি মেরে স্ত্রীকে ফেলে দিয়েছেন স্বামী। তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে মহানগরীর পাঠানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত গৃহবধূর নাম টপি বেগম (৩০)।বর্তমানে ওই গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর তার মাদকাসক্ত স্বামী অনিক হোসেন পালিয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহমুদুল হাসান ফিরোজ জানান, তিনতলা থেকে ফেলে দেওয়ার পর টপি বেগমের কোমরে প্রচণ্ড ব্যথা পেয়েছেন। উপর থেকে পড়ে যাওয়ার কারণে হাড় ভেঙে গেছে কিনা তা আজ এক্স-রে করার পরে বলা যাবে। বর্তমানে তাকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেখে চিকিৎসা করা হচ্ছে।

জানতে চাইলে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, মাদকাসক্ত অনিক প্রায় প্রতিদিনই মাদকসেবনের টাকার জন্য স্ত্রীর সঙ্গে গণ্ডগোল করতেন। মঙ্গলবার বিকেলে এই নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আনিক তার স্ত্রীকে লাথি মেরে তিনতলা থেকে নিচে ফেলে দেন। পরে আশপাশের লোকজন ছুটি এসে টপি বেগমকে উদ্ধার করেন এবং গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করেন।

বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, আহত গৃহবধূ এখনও হাসপাতালে চিকিৎসাধীন। আর বুধবার সকাল পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ দেননি। এরপরও পুলিশ অভিযুক্ত অনিককে আটকের চেষ্টা করছে। আহতের স্বজনেরা চাইলে চিকিৎসা শেষেও এ নিয়ে মামলা করতে পারবেন বলে জানান- বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।