ঢাকাWednesday , 28 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মাদক কারবারী ও সন্ত্রাসীদের ছাড় দেওয়া হবে না-ভালুকায় ওসি শাহ কামাল আকন্দ 

Link Copied!

স্টাফ করেসপন্ডেন্ট : মাদক কারবারী,ছিনতাইকারী  ও সন্ত্রাসীদের কোনো ছাড় দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ।
বুধবার (২৮ফেব্রুয়ারী) বিকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের হবিরবাড়ী হাইস্কুলে আয়োজিত মাদক ও সন্ত্রাস বিরোধী সভায় তিনি এ কথা বলেন।
‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’- এ প্রতিপাদ্যে ভালুকা মডেল থানা পুলিশ এই সমাবেশের আয়োজন করে।
ওসি বলেন, কোনো পুলিশ সদস্য লোভের বশীভূত হয়ে অপরাধমূলক পথে পা দিলে তাকেও কঠোর শাস্তির মুখে পড়তে হবে।
তিনি আরো বলেন, অপরাধীদের তথ্য জানানোর জন্য জেলা পুলিশের বিশেষ সেল রয়েছে। এই বিশেষ সেলে সব অপরাধীদের তথ্য দিতে সহায়তা করার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি। অপরাধীূের  বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে জানিয়ে জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, মাদক কারবারীদের সঙ্গে কোনো ধরনের সম্পর্কে জড়াবেন না। এসময় তিনি ওয়ারেন্টভূক্ত মাদক মামলার পলাতক আসামীদের আটকে সবাই সহায়তা করতে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহবান জানিয়ে ওসি শাহ কামাল আকন্দ বলেন, ভালুকা মডেল থানায় টাউট-বাটপার আর দালালদের স্থান হবে না। থানায় সাধারণ মানুষের সেবা প্রাপ্তি নিশ্চিত করা হবে। থানায় জিডি করতে কোনো ধরনের টাকা-পয়সা লাগবে না।
হবিরবাড়ী ইউনিয়নে নিয়োজিত বিটবঅফিসারের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন স্থাবীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, রাজনৈতিক নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।