ঢাকাSaturday , 2 March 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মাদক কারবারী ও সন্ত্রাসী,কোন অপরাধীকেই  ছাড় দেওয়া হবে না- ওসি মাইন উদ্দিন 

Link Copied!

আরিফ রববানী , ময়মনসিংহ ||
মাদক কারবারী,ছিনতাইকারী ও সন্ত্রাসী কোন অপরাধীকেই কোনো ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন।তিনি বলেন-যতবড় ক্ষমতাশীন ব্যক্তিই হউক, কোন লাভ নেই,যদি মনে করে বড় ধরণের কোন শক্তি দিয়ে টেলিফোন করিয়ে ওসিকে নত করাবেন সেটা হবেনা,কোন শক্তির কাছে নত স্বীকার করে অপরাধীদের ছাড় দেওয়ার ওসি আমি নয়। আমি কারো ভয়ে অপরাধীকে ছাড় দিবো না।
শনিবার (৩মার্চ) বিকালে উপজেলার ভাবখালী  ইউনিয়নের ৯নং ওয়ার্ড আউলিয়ার বাজারে কোতোয়ালি মডেল থানার উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  ভাবখালী ইউনিয়ন বিট অফিসার কোতোয়ালি মডেল থানার সাব ইন্সপেক্টর  খন্দকার কাকন মিয়া ও  সহকারী বিটি অফিসার ও থানার এএসআই মাসুম মিয়ার সার্বিক ব্যবস্থাপনায়
‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’- এ প্রতিপাদ্যে কোতোয়ালি  মডেল থানা পুলিশ ওপেন হাউজ ডের এই সমাবেশের আয়োজন করে।
ওসি বলেন, কোনো পুলিশ সদস্য লোভের বশীভূত হয়ে অপরাধমূলক পথে পা দিলে তাকেও কঠোর শাস্তির মুখে পড়তে হবে।
তিনি আরো বলেন, অপরাধীদের তথ্য জানানোর জন্য জেলা পুলিশের বিশেষ সেল রয়েছে। এই বিশেষ সেলে সব অপরাধীদের তথ্য দিতে সহায়তা করার জন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি। অপরাধীর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে জানিয়ে জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, মাদক কারবারীদের সঙ্গে কোনো ধরনের সম্পর্কে জড়াবেন না। এসময় তিনি ওয়ারেন্টভূক্ত মাদক মামলার পলাতক আসামীদের আটকে সবাই সহায়তা করতে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহবান জানিয়ে ওসি মাইন উদ্দিন  বলেন, কোতোয়ালি  মডেল থানায় টাউট-বাটপার আর দালালদের স্থান হবে না। থানায় সাধারণ মানুষের সেবা প্রাপ্তি নিশ্চিত করা হবে। থানায় ওসির সাথে দেখা করতে  কোনো ধরনের লোক ধরা লাগবে না।
ভাবখালী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছাত্তার সোহেলের  সভাপতিত্বে ও দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার ষ্টাফ রিপোর্টর ও বাংলাদেশ প্রেসক্লাব ময়মনসিংহ মহানগর শাাখার সিনিয়র সহসভাপতি আরিফ রববানীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নবনিযুক্ত বিট অফিসার কোতোয়ালি মডেল থানার সাব ইন্সপেক্টর খন্দকার কাকন মিয়া। বিশেষ  অতিথি হিসাবে বক্তব্য রাখেন-কোতোয়ালী মডেল থানার ইন্টেলিজেন্স অফিসার রাজন চন্দ্র পাল, ইউনিয়ন পরিষদের  মেম্বার ইয়াকুব আলী, আজিজুল হক, রুনা বেগম আদুরী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ মজিবর রহমান, সাধারণ সম্পাদক নৈমদ্দীন মিয়া,সাংগঠনিক সম্পাদক শাহজাহান সরকার, কৃষক লীগের সাধারণ সম্পাদক শ্রী তপন চদ্র ঘোষ,আব্দুল মতিন সরকার,আউলিয়ার বাজার কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, বাজার বণিক সমিতির সভাপতি খোকন সরকার,আব্দুল লতিফ, নওশের আলী ফকিরসহ স্থানীয়  রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।