ঢাকাWednesday , 7 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মরা গরুর মাংস বিক্রি, ১ বছর করে কারাদণ্ড দু’জনের

Link Copied!

 

রেজুয়ান খান রিকন, গাজীপুর:
গাজীপুরের টঙ্গীতে মরা গরু জবাই করে মাংস বিক্রির অপরাধে দুই জনকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর ১২টার দিকে তাদের কারাদণ্ড দিয়ে জেলে পাঠানোর আদেশ দেন গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম সোহরাব হোসেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা গ্রামের মৃত আদম আলীর ছেলে দুলাল মিয়া (৪০) এবং বরিশালের হিজলা উপজেলার আব্দুল জব্বারের ছেলে আহম্মদ উল্লাহ (৩৫)। তারা টঙ্গী পূর্ব থানার এরশাদনগর এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, সোমবার (০৫ জুলাই) ভোর ৫টার দিকে কাপাসিয়া থেকে প্রাইভেট কারে গরু নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল চোর চক্র। এ সময় পুলিশ মহানগরের গাজীপুরা (বাঁশপট্টি) এলাকায় তাদের ধাওয়া করে। দ্রুত পালানোর সময় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে তাদের প্রাইভেট কার দুর্ঘটনার শিকার হয়। এতে একটি গরু মারা যায়। অপর তিনটি গরু জীবিত উদ্ধার করা হয়।

ওসি শাহ আলম বলেন, মরা গরুটি সড়কের পাশ থেকে তুলে নিয়ে যান দুলাল মিয়া ও আহম্মদ উল্লাহ। তারা এরশাদনগর ওয়ান ব্যাংক শাখার পেছনে নিয়ে মরা গরুটি জবাই করে মাংস বিক্রি করছিলেন। খবর পেয়ে ওই দিন দুপুর ১২টার দিকে মরা গরুর মাংসসহ তাদের গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড বিচারক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।