ঢাকাMonday , 8 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ-৭ ত্রিশালের এমপি হলেন স্বতন্ত্র প্রার্থী আনিছ 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসংদ নির্বাচনে ১৫৬, ময়মনসিংহ-৭, ত্রিশাল  আসনে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ঐৎসবমোখর পরিবেশও সন্তুুষজনক ভোটারদের উপস্থিতির মাধ্যমে ভোট কেন্দ্রে আগত ভোটাররা কোন ধরনের বিড়ম্বনা ছাড়াই যার যার ভোট তাদের পছন্দে প্রার্থীকে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে প্রদান করতে পেরেছেন।
এ আসনে মোট ভোটার ৩ লাখ ৭৪ হাজার ৯ শত ৯৪জন। মোট কেন্দ্র ১২০টি। আইন শৃংখলা বাহিনী তৎপরতা ছিল চোখে পড়ার মতো। সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিতকালীন কোন ভোট কেন্দ্রেই কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এ আসনে বিভিন্ন দল ও স্বতন্ত্রসহ মোট ৪জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করলেও ভোটের লড়াই হয়েছে নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সাংসদ আলহাজ্ব  রুহুল আমিন মাদানী ও জেলা আওয়ামী লীগের সদস্য  স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ  এর মধ্যে। ১২০ টি ভোট কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ  ট্রাক প্রতীকে মোট-৭১৭৩৮ ভোট পেয়ে  বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বর্তমান সাংসদ আলহাজ্ব রুহুল আমিন মাদানী  নৌকার প্রতিকে পেয়েছেন মোট-৫০৫৩১ ভোট।অপরদিকে তৃর্ণমুল বিএনপির প্রার্থী ডক্টর আব্দুল মালেক ফরাজি সোনালী আঁশ প্রতীক নিয়ে পেয়েছেন ৪৮০ ভোট, জাতীয় পার্টির আব্দুল মজিদ (লাঙ্গল) পেয়েছেন ২০৬৫ ভোট।
নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হবার পর নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান ত্রিশালবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন ‘নতুন ভোরের আলোয় আলোকিত হবে ত্রিশাল। আপনারা আমার সাথে ছিলেন বলে আমি মেয়র থেকে এমপি নির্বাচিত হয়ে আপনাদের সাথে থাকার সুযোগ পেয়েছি। কৃতজ্ঞতা আপনাদের প্রতি, আপনারা আমাকে বিশ্বাস করেছেন। আমিও আপনাদের বিশ্বাসের মর্যাদা রাখবো ইনশাআল্লাহ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।