ঢাকাTuesday , 19 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ-৪ আসনে বাবার জন্য ভোট চাইলেন মেয়ে মাশা 

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৪ সদর আসনের স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআই এর সাবেক পরিচালক আমিনুল হক শামীম সিআইপি এর
 জন্য ভোট চেয়েছেন তার একমাত্র মেয়ে ডাঃ মাশা।
মঙ্গলবার ১৯শে ডিসেম্বর দুপুরে  ময়মনসিংহ-৪ আসন এলাকার ভাবখালী ইউনিয়নের ভাবখালী তোরার মোড়, আউলিয়ার বাজারসহ বিভিন্ন তিনি গণসংযোগ করে বাবার নির্বাচনী প্রতিক ট্রাক মার্কায় ভোট ও দোয়া চান।
ডাঃ মাশা বলেন, ‘মানুষের সঙ্গে মেশার অসম্ভব ক্ষমতা রয়েছে আমার বাবার। তার কাছে কোনো কাজই অসম্ভব নয়। আমার বাবা ছোট-বড় সকলের সাথে ভদ্র আচরণে কথা বলেন। ছোটদের স্নেহ আর বড়দের সম্মান দিয়ে কথা বলেন। কাজের প্রতি মনোযোগী এই মানুষটি আমাদের পরিবারকেও খুব একটা সময় দিতে পারেননি। তার কাছে দায়িত্বটাই আগে।’
শামিমের দায়িত্ববোধের প্রশংসা করে মাশা বলেন, সৎ, ব্যক্তিত্ববান, জবাবদিহিতায় বিশ্বাসী একজন মানুষ আমার বাবা। তার প্রতিটি কাজের জবাবদিহি নিশ্চিত করেন তিনি। এসময় তার সাথে ছিলেন-যুব মহিলা লীগ নেত্রী দিলরুবা শারমিন, শাহীনুর আক্রার মিলি, ভাবখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আরিফ রববানী,ভাবখালী ইউনিয়ন পরিষদের মেম্বার রুনা বেগম আদুরী,কৃষকলীগ নেতা তোরাব আলী,সদর উপজেলা জাতীয় শ্রমিকলীগ এর সদস্য আল আমিন,ইউনিয়ন শ্রমিক লীগ নেতা জুয়েল মিয়া,ছাত্রলীগ নেতা আমিরুল ইসলাম আকাশ প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।