ঢাকাFriday , 19 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মধুপুরে রাবার শ্রমিকদের ধর্মঘট স্থগিত

Link Copied!

হাফিজুর রহমান, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: মধুপুর জোনের রাবার বাগান পিচমিল শ্রমিকদের ধর্মঘট ৭ দিনের জন্য স্থগিত করে বুধবার থেকে কাজে যোগ দিয়েছে শমিকরা। তবে বাগানের কাজের পাশাপাশি তারা মিছিল মিটিং অব্যাহত রাখবে বলে জানিয়েছেন শ্রমিকনেতৃবৃন্দ। মঙ্গলবার মধুপুর উপজেলা পরিষদ হলরুমে শ্রমিক নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন ও রাবার বাগান ম্যানেজারদের যৌথ বৈঠকে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মধুপুর উপজেলা নির্বাহী অফিসার রমেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, বিএফআইডিসির পরিচালক লোকমান আহাম্মেদ, মধুপুর উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, মধুপুর জোনের ভারপ্রাপ্ত জিএম ওয়ালিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম, চাঁদপুর রাবার বাগানের ম্যানেজার বিশ্বজিত কুমার, সন্তোষপুর বাগানের ম্যানেজার মফিজ উদ্দিন খান, কমলাপুর বাগানের ম্যানেজার হারুনুর রশিদ, কর্নজোড়া বাগানের ম্যানেজার তির্থজিত রায়, রাবার শ্রমিক ইউনিয়নের সভাপতি রেজাউল করিম মামুন, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, পিচমিল শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম শানু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর সোমবার থেকে মধুপুর-শোরপুর জোনের ৫ রাবার বাগানের শ্রমিকরা ৪ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করে। গত মঙ্গলবার মধুপুর উপজেলা পরিষদ হলরুমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও শ্রমিকনেতৃবৃন্দের সাথে বৈঠকে সমঝোতার প্রেক্ষিতে তাদের এ ধর্মঘট সাময়িকভাবে স্থগিত করেছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।