ঢাকাTuesday , 11 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

‘ভোট দিতে হবে নৌকাতেই’ :ফজলে হোসেন বাদশা

Link Copied!

অনলাইন ডেক্সঃ
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক। বাংলাদেশ সৃষ্টি থেকে শুরু করে সব অর্জনের পেছনে এই নৌকার ভূমিকা সবার চেয়ে বেশি। তাই দেশকে এগিয়ে নিতে হলে নৌকার সঙ্গেই থাকতে হবে। যারা ক্ষমতায় যাওয়ার পর শুধু নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন এমন কাউকে ভোট দেয়া যাবে না। নির্বাচনে ভোট দিতে হবে নৌকাতেই।

মঙ্গলবার সকালে রাজশাহী-২ (সদর) আসনে নির্বাচনী প্রচরাণার শুরুতে তিনি এসব কথা বলেন। বাদশা এই আসনের মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকেই প্রথমবার নির্বাচিত হন তিনি। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
এই আসনে এবার তার প্রতিদ্বন্দ্বী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনিও টানা দুই মেয়াদে সংসদ সদস্য ছিলেন এই আসনে। এছাড়া রাজশাজী সিটি মেয়রও ছিলেন দীর্ঘদিন।

মঙ্গলবার সকালে ফজলে হোসেন বাদশা কাশিয়াডাঙ্গা মোড় থেকে গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি কাশিয়াডাঙ্গা মোড়ের ব্যবসায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সবার হাতে হাতে তুলে দেন নৌকা প্রতীকের পোস্টার।
এ সময় রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রউফ, সাধারণ সম্পাদক ও রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র রজব আলী, নগর আওয়ামী লীগের সদস্য খায়রুল বাশার শাহীন, দিগন্ত প্রসারি সংঘের সাধারণ সম্পাদক নূরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।