ঢাকাWednesday , 23 August 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ভার্চুয়ালে সুনামগঞ্জ জেলায় ৫টি মুক্তিযোদ্ধা কমপ্লেক্র ভবণের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেলক হক

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
ভার্চুয়ালে ঢাকা থেকে যুক্ত হয়ে সারাদেশের ন্যায় সুনামগঞ্জ জেলায় সদর উপজেলা,জামালগঞ্জ,তাহিরপুর,বিশ^ম্ভরপুর ও শাল্লা এই পাচঁটি উপজেলা সদরে তিনতলা বিশিষ্ঠ নতুন দৃষ্টিনন্দন মুক্তিযোদ্ধা কমপ্লেক্র ভবণের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক। মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে ও এলজিইডির সার্বিক তত্বাবধানে এই পাচঁটি উপজেলায় আনুমানিক ১২ কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা কমপ্লেক্র ভবণের কাজ সমাপ্ত হয়।
বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা শহরের পুরাতন জেলখানা রোড় এলাকায় সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এমদাদুল হক শরিফের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালে যুক্ত হক সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, ,জেলার বিশ^ম্ভরপুর উপজেলা থেকে ভার্চুয়ালে যুক্ত করেন সুনামগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য এড.পীর ফজলুর রহমান মিসবাহ ও তাহিরপুর থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল।
এ সময় উপস্থিত ছিলেন সদরের উপজেলার প্রকৌশলী আনোয়ার হোসেন,জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার হাজী নুরুল মোমেন,ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ও বীর মুক্তিযোদ্ধা প্রবীন শিক্ষক প্রভাত রঞ্জন তালুকদারসহ বিভিন্ন স্থান থেকে আহত মুক্তিযোদ্ধারা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।