ঢাকাWednesday , 22 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে আনওয়ারুল হক মিয়া ডিজিটাল কম্পিউটার ল্যাব উদ্বোধন

Link Copied!

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী দেউলা রজ্জব আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জ্ঞানের বাতিঘর আনোয়ারুল হক এর নামে ” আনোয়ারুল হক মিয়া” ডিজিটাল কম্পিউটার ল্যাব এর শুভ উদ্বোধন করা হয়েছে ৷
বুধবার সকাল ১১টায় প্রতিষ্ঠানের আইসিটি রুমে আনোয়ারুল হক মিয়ার বড় ছেলে বোরহানউদ্দিন মহিলা কলেজ এর শিক্ষক আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন এর উদ্ভোধন করেন । ল্যাবে কম্পিউটার, প্রিন্টার,প্রজেক্টর সহ আধুনিক সকল সুযোগ সুবিধা রয়েছে বলে জানান, সংশ্লিষ্ট বিষয়ের শিক্ষক মোঃ ইব্রাহিম । প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কূদ্দুস এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মহসিন খন্দকার। তিনি বলেন, গ্রামীণ প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীরা যাতে তথ্য প্রযুক্তি বিষয়ে হাতে কলমে শিক্ষা গ্রহণ করে তাদের ভবিষ্যৎ বিনির্মাণ করতে পারেন সে বিষয়টি মাথায় রেখে এ ধরনের মহৎ কাজের জন্য অনুদানকারী ব্যক্তিকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি মরহুম আনোয়ারুল হক স্যারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্যে আনোয়ারুল হকের ছেলে জাকির হোসেন বলেন,আমার বাবা এ প্রতিষ্ঠানে দীর্ঘদিন চাকুরী করে গেছেন।এ প্রতিষ্ঠানের কাছে আমাদের পরিবার ঋনী।গ্রামের শিক্ষার্থীরা যাতে তথ্য প্রযুক্তির ছোঁয়া থেকে বঞ্চিত না হয় সে জন্য আমার বাবার কর্মস্থলের প্রতি আমাদের এ প্রচেষ্টা। এসময় প্রতিষ্ঠান প্রধান আব্দুল কুদ্দুস বলেন,আনোয়ার স্যারের কাছে আমি ব্যক্তগতভাবে ঋনী।তিনি আমাকে বাসা থেকে ডেকে এনে চাকুরী দিয়ে শিক্ষক সমাজের একজন গর্বিত সদস্য করেছেন।আর তার সুযোগ্য সন্তানদের সহযোগিতায় আজ রজ্জব আলী মাধ্যমিক বিদ্যালয় পেয়েছে একটি সুসজ্জিত আধুনিক ডিজিটাল কম্পিউটার ল্যাব। প্রতিষ্ঠানের পক্ষ থেকে তিনি অনুদানকারীর মরহুম পিতার আত্মার শান্তি কামনা করেন।
এছাড়া এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন মহিলা কলেজের প্রভাষক মনিরুজ্জামান, বিশিষ্ট ব্যাংকার কামাল হোসেন, পরিচালনা কমিটির সদস্য আনোয়ার হোসেন মৃধা, সংবাদকর্মী জেএম মমিন,সিয়াম মৃধা প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।