ঢাকাThursday , 27 April 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে ভ্রাম্যমান  আদালতের অভিযান

Link Copied!

জেএম.মমিন, বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার  বোরহানউদ্দিন উপজেলার পৌরবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন সহকারী কমিশনার ভূমি মুন্নী ইসলাম । অভিযানে অবৈধভাবে পার্কিং ও মোটরসাইকেল চালকরা হেলমেট ব্যবহার না করায় সড়ক পরিবহন আইন ২০১৮ ভঙ্গ করার  দায়ে ৭ জনকে   ৪ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়।
বৃহস্পতিবার (২৭এপ্রিল) দুপুর ১২টা থেকে এ অভিযান পরিচালনা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার ভূমি।
তিনি বলেন, “ বোরহানউদ্দিন  পৌরবাজারে র  উভয় পার্শ্বে  মোটরসাইকেল  চালক ও থ্রি হুইলার চালকগণ  তাদের  গাড়ীগুলো যত্রতত্র  পার্কিং করে  রাখেন।  অবৈধ পার্কিং এর কারণে যানজট সৃষ্টি হয়।  যাতে সাধারণ মানুষ ভোগান্তির শিকার হন। এছাড়া মোটরসাইকেল চালকগন হেলমেট ব্যবহার করেন না ।  এগুলো প্রায় সময় দুর্ঘটনার শিকার হয়। ।
তিনি আরও বলেন, “দুর্ঘটনা রোধ ও যানজট কমানোর জন্য  এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।মোটরসাইকেলের  হেলমেট ব্যবহার না করায়  ৬ জনকে  ৫০০ টাকা করে ৩ হাজার টাকা এবং অবৈধ পার্কিং এর দায়ে অন্যজনকে ১৫০০  টাকা জরিমানা করা হয়েছে।
বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা নওরীন হক ,দুর্ঘটনা রোধ, যানজট কমানোর জন্য  সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানিয়ে বলেন, আইন অমান্যকারী কে অবশ্যই শাস্তির আওতায় আনা হবে।অভিযান অব্যাহত থাকবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।