ঢাকাSunday , 5 June 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে কালিয়াকৈর পৌর ছাত্রলীগের বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্ঠিত

Link Copied!

এস এম নাজমুল হক, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে গাজীপুর জেলা ছাত্রলীগের নির্দেশনায় বৃক্ষরোপণ  কর্মসূচি পালন করেছে কালিয়াকৈর পৌর ছাত্রলীগ। রোববার (৫ জুন) সকালে সফিপুর পূর্বপাড়ায় এই কর্মসূচি পালন করেন কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অমিত হাসান হিমেল সহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

‘অনলি ওয়ান আর্থ : লিভিং সাস্টেইনেবিলি ইন হারমনি উইথ নেচার’ অর্থাৎ ‘একটাই পৃথিবী : প্রকৃতির ঐকতানে টেকসই জীবন’ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ ৫ জুন রবিবার বিশ্বব্যাপী পালিত হচ্ছে পরিবেশ দিবস। দিবসটি উপলক্ষে জেলা ছাত্রলীগের নির্দেশনায় পৌরসভার ০৯নং ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে পৌর ছাত্রলীগ।

বৃক্ষরোপণ কর্মসূচিতে পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অমিত হাসান হিমেল সহ ছাত্রনেতা শাকিল, নাজমুল খান নিলয়,শাহ-আলি,রাসেল কবির,রিফাত,বিজয়,আশিক সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবছর ৫ জুন পালিত হয় বিশ্ব পরিবেশ দিবস। ১৯৭৩ সালে জাতিসংঘ ৫ জুনকে ‘বিশ্ব পরিবেশ দিবস’ হিসেবে ঘোষণা দেয়। সেই থেকে পরিবেশ রক্ষার সচেতনতা এবং নতুন পদক্ষেপকে উৎসাহিত করতে জাতিসংঘ যথাযথ গুরুত্ব সহকারে পরিবেশ দিবস পালন করে আসছে

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।