ঢাকাWednesday , 26 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাসাইলে মাটি খুঁড়ে প্রবাসীর লাশ উদ্ধারের ঘটনায় ৩ জনের স্বীকারোক্তি॥

Link Copied!

হাফিজুর রহমান.টাঙ্গাইল প্রতিনিধি॥
টাঙ্গাইলের বাসাইলে মাটি খুঁড়ে কেশব চন্দ্র সরকার (৪৫) নামে এক প্রবাসীর লাশ উদ্ধারের ঘটনায় ৩জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃতরা মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। টাঙ্গাইলের ডিবি পুলিশের ওসি (দক্ষিণ) শ্যামল কুমার দত্ত এ তথ্যটি নিশ্চিত করেছেন। সোমবার (২৪ ডিসেম্বর) অভিযান চালিয়ে উপজেলার সৈদামপুর গ্রামের মৃত খোরশেদ চৌধুরীর ছেলে জহিরুল চৌধুরী (২৭), একই এলাকার ছানোয়ার হোসেনের ছেলে মঞ্জুরুল আলম (৩৩) ও আজিজ চৌধুরীর ছেলে আব্দুল চৌধুরীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।
মামলা ও ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ ডিসেম্বর উপজেলার সৈদামপুর গ্রামের ভুবচান সরকারের ছেলে কেশব চন্দ্র সরকার (৪৫) স্থানীয় বাজার থেকে নিখোঁজ হয়। ঘটনার এক সপ্তাহ পর মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরেরদিন ১৪ ডিসেম্বর এ ঘটনায় নিহতের স্ত্রী রিতা রাণী বাদী হয়ে বাসাইল থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরবর্তীতে বাসাইল থানা পুলিশ মামলাটি টাঙ্গাইলের ডিবিতে হস্তান্তর করে।
ওসি শ্যামল কুমার দত্ত বলেন, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে একজনকে ঢাকার বাড্ডা থেকে ও দুইজনকে বাসাইল উপজেলার সৈদামপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে তাদেরকে আদালতে উঠালে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।